• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে আগুনে বসতঘর পুড়ে ছাই

  তাড়াশ প্রতিনিধি, সিরাজগঞ্জ

২৫ মে ২০১৯, ১৩:১৪
সিরাজগঞ্জ
আগুনে পুড়ে যাওয়া ঘর (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের তাড়াশে একটি বাড়িতে আগুন লেগে ঘর পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (২৪ মে) রাতে উপজেলার বারুহাস ইউনিয়নের লাউশন গ্রামে মো. আব্দুল মোনাফের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ সময় বাড়িতে আব্দুল মোনাফ একাই ছিল। এলাকাবাসীর সহযোগিতায় প্রায় ২ ঘণ্টা পানি দেওয়ার পর আগুন নেভানো সম্ভব হয়। কিন্তু ততক্ষণে আগুনে ঘর, ঘরে থাকা আসবাবপত্র, মূল্যবান কাগজপত্র, ২টি গরু, ৫টি ছাগল, হাঁস-মুরগি, ধান ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়।

শনিবার (২৫ মে) সকালে ঘটনাস্থল প্রদর্শন করেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, বারুহাস ইউপি চেয়ারম্যান মোক্তার হোসেন মুক্তাসহ স্থানীয় নেতাকর্মীরা।

উল্লেখ্য, ২০১৫ সালে তাড়াশ ফায়ার সার্ভিস স্টেশন নির্মিত হয় কিন্তু চালু না হওয়ায় ফলে উপজেলাবাসী এর সুফল ভোগ করতে পারছে না। ফায়ার সার্ভিসটি চালু থাকলে দ্রুত আগুন নেভানো সম্ভব হতো। স্টেশনটি চালু করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সুদৃষ্টি কামনা করেছে তাড়াশ উপজেলাবাসী।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড