• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের একদিন পর মেঘনায় যুবকের লাশ উদ্ধার

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

২৫ মে ২০১৯, ০৯:২৩
কিশোরগঞ্জ
নদীতে ভাসমান লাশ (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে গোপাল সাহা (২৭) নামের এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৪ মে) বিকালে ভৈরব বাজারের মেঘনা নদীর বুধাই ঘাট থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত গোপাল সাহা ভৈরব বাজারের টিনপট্টি এলাকার গিরেন্দ্র সাহার ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গোপাল সাহা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাশ করে বাবার ব্যবসা দেখাশোনা করে আসছিলেন। তবে গত দুই বছর গোপাল মানসিক রোগে ভুগছিলেন। তিনি প্রায়ই বাসায় কাউকে কিছু না বলে বের হয়ে যেতেন আবার ফিরে আসতেন।

বৃহস্পতিবার (২৩ মে) ভোরে গোপাল সাহা বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরবর্তীতে শুক্রবার বিকালের দিকে ভৈরব বাজারের বুধাই ঘাটে একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করলে গোপাল সাহার পরিবারের লোকজন লাশ শনাক্ত করেন। তবে কিভাবে গোপাল নিহত হয়েছেন এ ব্যাপারে কিছু বলতে পারছে না নিহতের পরিবার।

এ বিষয়ে ভৈরব থানার ওসি (তদন্ত) বাহালুল খান বাহার জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড