• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে আটক ৮

  পাবনা প্রতিনিধি

২৪ মে ২০১৯, ১৬:৩৪
আটক
আটককৃতরা ( ছবি : দৈনিক অধিকার )

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে পাবনায় বিভিন্ন কেন্দ্রে অনিয়মের অভিযোগে ৮ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ইলেক্ট্রনিক ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

পাবনার ভারপ্রাপ্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, শুক্রবার (২৪ মে) সকালে পরীক্ষা শুরুর পর গোপন সংবাদের ভিত্তিতে পাবনা শহরের শুভ ছাত্রাবাসে অভিযান চালিয়ে ৪ জন বহিরাগত যুবককে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো- পাবনার সাঁথিয়া উপজেলার দয়রামপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে শাকিব উদ্দিন (২০), তেথুলিয়া গ্রামের জাকির হোসেন লেবুর ছেলে আব্দুস সোবাহান (২১), চাটমোহর উপজেলার আটলংকা নতুন গ্রামের আব্দুস সামাদ সরকারের ছেলে আনোয়ার হোসেন (২৪) ও একই গ্রামের সাহেব আলীর ছেলে সানাউল্লাহ সানি (২৪)।

অন্যদিকে, পরীক্ষা চলাকালে অনিয়মের অভিযোগে বিভিন্ন কেন্দ্র থেকে আরও ৪ পরীক্ষার্থীকে আটক করা হয়। তবে তাদের পরিচয় জানাতে পারেনি জেলা প্রাথমিক শিক্ষা অফিস।

উল্লেখ্য, পাবনা জেলার সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬২টি কেন্দ্রে মোট ৫১ হাজার ২৩১ জন পরীক্ষার্থী অংশ নেয়। ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড