• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপসায় জমে উঠেছে ঈদের বাজার

  রূপসা প্রতিনিধি, খুলনা

২৩ মে ২০১৯, ২০:৫৩
ঈদের কেনাকাটা
পোষাকের দোকানে ঈদের কেনাকাটা করছে ক্রেতা ( ছবি : দৈনিক অধিকার )

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে খুলনার রূপসা উপজেলায় জমে উঠেছে ঈদের বাজার। কাপড়ের দোকান গুলোতে ক্রেতাদের উপচে পড়া ভিড়।

বৃহস্পতিবার (২৩ মে) রাতে উপজেলার বিভিন্ন মার্কেট ঘুরে দেখা যায়, ক্রেতাদের আকর্ষণ বাড়াতে নতুন নতুন ডিজাইনের শাড়ি, থ্রী পিছ বিভিন্ন ডলে সাজিয়ে রেখেছেন বিক্রেতারা। নানা বয়সের মানুষ তাদের পছন্দের পোশাক কিনতে ছুটে বেড়াচ্ছেন এক মার্কেট থেকে অন্য মার্কেটে। এছাড়া জুতা ও কসমেটিক্স এর দোকান গুলোতেও রয়েছে ক্রেতাদের ভিড়।

ঈদের কেনাকাটা করতে আসা রুপা আক্তার জানান, সামনে ঈদ তাই ছেলে মেয়েকে নিয়ে কেনাকাটা করতে আসলাম। শহরে না গিয়ে এখানে নিজের পছন্দ মতো পোষাক কিনতে পেরে খুশি।

নাহিদ শেখ নামে এক ক্রেতা জানান, ঈদ আসলেই পোষাকের দাম দিগুন হয়ে যায়। নিজের জন্য একটা প্যান্টের পিছ ও ছোট ছেলে মেয়েদের জন্য জামা কাপড় কিনেছি।

নুরুল্লা বস্ত বিতানের মালিক আমান গাজী দৈনিক অধিকারকে বলেন, রোজার প্রথম ১০দিন বিক্রি ছিল না বললেই চলে। তবে ঈদ যতই ঘনিয়ে আসছে ততই মার্কেট গুলোতে ক্রেতাদের চাপ বাড়ছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড