• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কারাগারে দুই কারারক্ষী 

  লালমনিরহাট প্রতিনিধি

২৩ মে ২০১৯, ১৭:০৯
লালমনিরহাট কারাগার
লালমনিরহাট কারাগার (ছবি- দৈনিক অধিকার)

লালমনিরহাটে দুই কারারক্ষীকে মাদকসহ আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে মাদকসহ তাদের হাতেনাতে আটক করে ডিবি পুলিশ। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে সদর উপজেলার বড়বাড়ী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- গোয়েন্দা সদস্য তহুরুল ইসলাম। তার গ্রামের বাড়ি চাপাইনবাগঞ্জ। অপর একজন হলেন, জেল সুপার কিশোর কুমার নাগের গাড়ি চালক ফিরোজ কবীর। তার বাড়ি গাইবান্ধা জেলায়।

লালমনিরহাট ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মকবুল হোসেন বলেন, ‘বড়বাড়ী বাজার এলাকা থেকে তহুরুল ইসলাম ও ফিরোজ কবীর নামের দুই ব্যক্তিকে মাদকদ্রব্যসহ আটক করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের লালমনিরহাট জেলা কারাগারের কারারক্ষী বলে পরিচয় দেন। তাদের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক তাদের আটকের বিষয় নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্যসহ আটক দুই ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের দুইজনকে আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড