• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বনফুলের মোড়কে ভেজাল সেমাই জব্দ

  শেরপুর প্রতিনিধি

২৩ মে ২০১৯, ০৮:৪২
বনফুল
জব্দ করা নকল বনফুলসহ অন্যান্য খাদ্য সামগ্রী (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের নকলায় র‌্যাব-১৪ এর বিশেষ অভিযানে নকল সেমাই কারখানার সন্ধান পাওয়া গেছে।

বুধবার (২২ মে) বিকেলে নকলা পৌরসভার জালালপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মেসার্স বন্ধু ফুড অ্যান্ড বেকারিতে বনফুল কোম্পানির মোড়কে অস্বাস্থ্যকর পরিবেশে হাতে তৈরি বিপুল পরিমাণ সেমাই, আলিফ স্পেশাল বোম্বে চানাচুর, ফাল্টি বুট, ড্রাই কেক, টোস্ট, বিস্কুটসহ প্রায় ৫ মণ পরিমাণ বিভিন্ন খাদ্য সামগ্রী জব্দ করে পুড়িয়ে ধ্বংস করাসহ এসব খাদ্য সামগ্রী তৈরীর বিভিন্ন সরঞ্জাম জব্দ করে র‌্যাব।

সন্ধ্যায় শেরপুরের সহকারী পরিচালক (এডি) আরিফুল ইসলাম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই অবৈধ কারখানার মালিক মো. দেলোয়ার হোসেন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তবে বেকারি খাদ্যে নিষিদ্ধ রং মিশ্রণ, সেমাইয়ের প্যাকেটে মিথ্যা ঠিকানা ব্যবহার করে ভোক্তার সাথে প্রতারণা করায় মালিক পক্ষের মো. বাবুল মিয়াকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২৫ হাজার টাকা জরিমানা করে, তা নগদ আদায় করা হয়। পরে কারখানার মালিক মো. দেলোয়ার হোসেনকে দ্রুত সময়ের মধ্যে শেরপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অফিসে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যোগাযোগ করার নির্দেশ দিয়ে কারখানা বন্ধ করে দেওয়া হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শেরপুরের সহকারী পরিচালক (এডি) আরিফুল ইসলাম ও র‌্যাব-১৪’র সিপিসি-১ জামালপুরের এএসপি জোনাঈদ আফ্রাদ এই আদেশ প্রদান করেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড