• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লাশের ব্যাগে আতঙ্কিত এলাকাবাসী, খুলে পাওয়া গেল অন্য কিছু

  টাঙ্গাইল প্রতিনিধি

২১ মে ২০১৯, ২১:৫৯
লাশের ব্যাগ
পুলিশ লেখা লাশের ব্যাগ খুলে দেখছে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইল পৌর এলাকার দক্ষিণ কলেজ পাড়ায় মহিষখোলা সড়কের শামীম কাউন্সিলরের বাড়ির পাশে বাংলাদেশ পুলিশ লেখা লাশের একটি ব্যাগ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ মে) বেলা সাড়ে ১১টার দিকে লাশের ব্যাগটি উদ্ধার করা হয়।

টাঙ্গাইল মডেল থানার এসআই বাশার জানান, এলাকাবাসী লাশের ব্যাগ দেখে এবং ব্যাগ থেকে দুর্গন্ধ বের হওয়ায় আতঙ্কিত হয়ে পরে। পরে ঘটনাটি শহরেও কিছুটা আতঙ্ক সৃষ্টি করে।

এ সময় ঘটনাস্থলে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত হয়। এ খবর পেয়ে টাঙ্গাইল মডেল থানার একটি টিম ঘটনাস্থলে এসে ব্যাগের আলামত সংগ্রহ করে নিয়ে যায়।

পরে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান ঘটনাস্থলে এসে সবার সামনে লাশের ব্যাগের চেইন খুললে সব খোলাসা হয়। ওই ব্যাগের ভেতর থেকে কিছু কাপড় ও ন্যাকরা বের হয়ে আসে। এ দিকে এই ঘটনা সারা শহরে ছড়িয়ে পড়লে উৎসুক জনতা সেখানে ভিড় জমায়।

এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন, শহরে আতঙ্ক সৃষ্টির জন্য এই ঘটনা ঘটানো হয়েছে। এই বিষয়ে সব এলাকাবাসীকে সজাগ ও সচেতন থাকতে হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড