• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লুডু খেলার কথা বলে ধর্ষণচেষ্টা, আটক ১

  আমতলী প্রতিনিধি, বরগুনা

২০ মে ২০১৯, ১৫:১৬
শিশু ধর্ষণ
ছবি : প্রতীকী

বরগুনার আমতলী উপজেলায় হলদিয়া ইউনিয়নের উত্তর রাওঘা গ্রামে তিন সন্তানের জনক কালাম মুন্সী (৪৫) নামে এক ব্যক্তিকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনা সূত্রে জানা যায়, শুক্রবার (১৭ মে) রাতে শিশুটির মা বাড়িতে না থাকায় তার ছোট ভাইকে নিয়ে বাসায় ছিল সে। এ সুযোগে কালাম মুন্সী শিশুটির সঙ্গে লুডু খেলতে বসে। কিছুক্ষণ পর তার ভাই ঘুমিয়ে পড়ে।

এক পর্যায়ে অভিযুক্ত কালাম মুন্সী শিশুটিকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা চেলায়। শিশুটি তার পাশবিক নির্যাতন সহ্য করতে না পেরে চিৎকার করলে এলাকার লোকজন এগিয়ে আসলে কালাম মুন্সী ঘটনাস্থান থেকে পালিয়ে যায়।

পরদিন শনিবার স্থানীয় ইউপি সদস্য মো. সিদ্দিকুর রহমানের কাছে শিশুটির বাবা বিচার নিয়ে গেলে তিনি কালাম মুন্সীকে ডেকে সালিশের কথা বলে। কিন্তু পুলিশ এ ঘটনার তথ্য পেয়ে ইউপি সদস্যসহ কালাম মুন্সী ও শিশুটির বাবাকে থানায় নিয়ে আসে।

পরবর্তীতে শিশুটি ঘটনার জবানবন্দি দেন এবং শিশুটির বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ বিষয়ে আমতলী মডেল থানার ওসি মো. আবুল বাশার দৈনিক অধিকারকে মুঠোফোনে জানান, শিশুটির জবানবন্দি অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে এবং আসামি কালাম মুন্সীকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড