• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে ঝড়ে ঘর-বাড়ি বিধ্বস্ত

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৮ মে ২০১৯, ১৪:২১
ঘর-বাড়ি
বিধ্বস্ত ঘর-বাড়ি (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় প্রায় শতাধিক ঘর-বাড়ি বিধ্বস্ত ও পাকা ধান ক্ষতিগ্রস্ত হয়েছে।

শুক্রবার (১৭ মে) সন্ধ্যার আগে ধুবিল ইউনিয়নের মালতিনগর, ধুবিল কাটার মহল, মেহমানশাহী ও সোনাখাড়া ইউনিয়নের সোনাখাড়া, রুপাখাড়া গ্রামসহ বিভিন্ন গ্রামে ওপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ে এ ক্ষয়ক্ষতি হয় বলে জানিয়েছেন ধুবিল ও সোনাখাড়া ইউনিয়ন পরিষদের চেয়াম্যান হাসান ইমাম সহন ও আবু হেনা মোস্তফা কামাল রিপন। এছাড়া উপজেলার বিভিন্ন গ্রামে ঘর-বাড়ি, গাছাপালা ও পাকা ধানের ক্ষতি হয়েছে।

ধবিল ইউনিয়ন পরিষদের সদস্য সাইফুল ইসলাম বলেন, ধুবিল মেহমানশাহী গ্রামে ঝড়ে তার প্রতিবেশীর ১০ থেকে ১২টি ঘর বিধ্বস্ত হয়েছে।

ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়াম্যান হাসান ইমাম সহন বলেন, হঠাৎ বয়ে যাওয়া এ ঝড়ে ধুবিল ইউনিয়নের মালতিনগর, ধুবিল কাটার মহল, মেহমানশাহী এলাকার ২৫ থেকে ৩০ কাঁচা ও আধা পাকা টিনের ঘর বিধস্ত হয়েছে। এছাড়া ভেঙে পড়েছে গাছপালা। ঝড়ে বিভিন্ন গ্রামের মাঠে থাকা পাকা ধান ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানান তিনি।

রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শামীমুর রহমান জানান, ঝড়ে ক্ষতিগ্রস্তের খবর শুনেছেন। খোঁজ-খবর নিয়ে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড