• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরী গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

  আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

১৭ মে ২০১৯, ২১:১৭
গ্রেফতার
গ্রেফতারকৃত ৩ যুবক ( ছবি : দৈনিক অধিকার )

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মে) সন্ধ্যার দিকে রূপগঞ্জ ও আড়াইহাজারের পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার চারগাঁও এলাকার সরফত আলীর ছেলে আক্তার হোসেন (২৫), রতন মিয়ার ছেলে আনোয়ার হোসেন (২০) ও নরসিংদীর তাওড়া এলাকার শাহিন (২০)।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ওসি শফিকুল ইসলাম।

এর আগে শুক্রবার সকালে ধর্ষিতা কিশোরী বাবা বাদী হয়ে ৪ যুবকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেন।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই কিশোরী (১৭) ঘর থেকে বের হলে চার যুবক তার মুখ চেপে বাড়ির পাশের বালুর মাঠে নিয়ে যায়। সেখানে পালাক্রমে তাকে ধর্ষণ করা হয়। পরে ধর্ষিতা কিশোরী বাড়িতে এসে তার পরিবারের কাছে ঘটনার বর্ণনা দেয়। মামলা দায়েরের পর পুলিশ ৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় বলে জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড