• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের হেফাজতে থাকা ডাকাত সর্দার ছিনতাই

  আড়াইহাজার প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৭ মে ২০১৯, ১০:৪৪
ডাকাত
ছবি : প্রতীকী

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার মুকুলকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে তার সহযোগীরা।

বুধবার (১৫ মে) রাতে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের জোকারদিয়া গ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে বিক্ষুব্ধ এলাকাবাসী মুকুল ডাকাত ও তার সহযোগীদের ধাওয়া দিলে ডাকাতরা পালিয়ে যায়। এক পর্যায়ে ডাকাতদের না পেয়ে মুকুল ডাকাতের বাড়িঘর গুঁড়িয়ে দেয় উত্তেজিত গ্রামবাসী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার পুলিশের কাছে খবর আসে জোকারদিয়া গ্রামের নিজ বাড়িতে কিছু সময়ের জন্য আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মুকুল অবস্থান করছে। বুধবার রাত ১০টার দিকে থানার সহকারী উপপরিদর্শক (এ এস আই) আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে মুকুল ডাকাতের বাড়ি ঘেরাও করে তাকে হাতকড়া পড়িয়ে থানায় নিয়ে আসার জন্য রওনা হয়। পথিমধ্যে মুকুল ডাকাতের সহযোগীরা পুলিশের উপর হামলা চালায়। এক পর্যায়ে পুলিশকে মারধর করে সহযোগীরা মুকুল ডাকাতকে ছিনিয়ে নেয়। খবর পেয়ে আড়াইহাজার থানার থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করে নিয়ে আসে। এদিকে মুকুল ডাকাতকে সহযোগীরা ছিনিয়ে নেয়ার সংবাদ জোকারদিয়াসহ আশপাশ গ্রামে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী মুকুল ডাকাতের বাড়িঘর ভেঙে গুঁড়িয়ে দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, মুকুল ডাকাতের বিরুদ্ধে আড়াইহাজার থানাসহ বিভিন্ন থানায় অন্তত ৮ থেকে ১০টি ডাকাতি ও মারধর করার মামলা রয়েছে। তার নেতৃত্বে এক বড় ধরনের চক্র দীর্ঘদিন যাবত বিভিন্ন স্থানে ডাকাতি করে সর্বস্ব লুটে নেয়। তাকে গ্রেফতারে পুলিশের কয়েকটি টিম মাঠে কাজ করছে বলেও জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড