• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে জোড়া খুনের আসামি গ্রেফতার

  নাটোর প্রতিনিধি

১৬ মে ২০১৯, ২০:৪১
গ্রেফতার
গ্রেফতার মাহবুব হোসেন মুক্তার (ছবি : দৈনিক অধিকার)

নাটোরে নলডাঙ্গায় জোড়া খুনের ঘটনায় মাহবুব হোসেন মুক্তারকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ মে) দুপুর ১২টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ কথা জানান পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন।

তিনি জানান, জোড়া খুনের ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে সন্দেহভাজন হিসেবে নিহত শারমিন আক্তারের দেবর মাহবুব হোসেন মুক্তার এবং তার স্ত্রী তানিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

নলডাঙ্গা থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মুক্তার এই দুইজনকে হত্যা করার কথা স্বীকার করে।

পুলিশ সুপার আরও জানান, পারিবারিক কলহের জেরে ও প্রতিবন্ধী শিশুর কান্নাকাটি চিৎকার চেঁচামেচি সহ্য করতে না পেরে মুক্তার একাই শারমিন এবং তার শিশু পুত্রকে শ্বাসরোধ করে এবং পুকুরে ফেলে হত্যা করে। হত্যার ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য ঘরের জিনিসপত্র তছনছ করে ফেলে রাখে।

পুলিশ সুপার আরও জানান, যেহেতু আসামি নিজেই স্বীকারোক্তি দিয়েছেন তার জন্য আর কোনো রিমান্ডের প্রয়োজন নাই। তাই তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড