• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোণায় প্রতিপক্ষের হামলায় সিএনজি চালক নিহত

  নেত্রকোণা প্রতিনিধি

১৬ মে ২০১৯, ০৬:২৭
নেত্রকোণা
ছবি : দৈনিক অধিকার

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় প্রতিপক্ষের হামলায় জোবায়ের আলম হাসান নামে এক সিএনজি চালক নিহত হয়েছে। এ সময় গুরুত্বর আহত হয়েছে আরও তিনজন। এ ঘটনায় পুলিশ এক নারীসহ ৩ জনকে আটক করেছে।

বুধবার (১৫ মে) দিনগত রাত দেড়টার দিকে উপজেলার মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জের ধরে আলমপুর গ্রামের রুহুল আমিনের ছেলে সিএনজি চালক জুবায়ের আলম হাসানের (২২) ওপর হামলা চালায় একই গ্রামের প্রতিপক্ষের লোকজন। এ সময় তাকে রক্ষা করতে এগিয়ে এলে জুবায়ের আলম হাসানের বাবা, মা ও চাচাকেও কুপিয়ে আহত করে তারা।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত তিনটার দিকে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত অন্যদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমারত হোসেন গাজী জানান, পাওনা টাকা নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলা চালায় হাসান ওপর। এতে হাসান নিহত হয়। এ ঘটনায় প্রতিপক্ষের আবুল কালাম আজাদসহ তিনজনকে আটক করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড