• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে নিহত ১

  সারাদেশ ডেস্ক

১৫ মে ২০১৯, ০৯:১১
নোয়াখালী
ছবি : প্রতীকী

নোয়াখালীর বেগমগঞ্জে চৌমুহনী পৌরসভায় সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের জেরে এক ছাত্রকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। নিহতের নাম জুহায়ের হোসেন (২০)। সে ওই এলাকার বেলাল হোসেনের ছেলে। নিহত জুহায়ের হোসেন নোয়াখালী সরকারি কলেজের শিক্ষার্থী ছিলেন।

মঙ্গলবার (১৪ মে) রাত ৮টার দিকে চৌমুহনী পৌরসভার আলীপুর দিঘীর পাড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দিন মধ্যরাত পর্যন্ত ৮ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- মিরওয়ারিশপুর এলাকার আজিম হোসেনের ছেলে আবিদ হোসেন ও তার সহযোগী ফাহিমসহ আটজন।

জানা যায়, সিনিয়র জুনিয়রের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েকদিন আগে আটক আবিদের বন্ধু রাকিবকে মারধর করা হয়। এ ঘটনার জন্য নিহত জুহায়েরকে জিজ্ঞাসাবাদ করতে দিঘীর পাড়ে ডেকে আনে আবিদ, আশরাফ ফাহিম ও তার কয়েক বন্ধু।

এ সময় জুহায়ের, আবিদ ও তাদের বন্ধুদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এর এক পর্যায়ে জুহায়েরের কয়েকজন বন্ধু তাকে বাড়ির দিকে নিয়ে যাচ্ছিল।

এরপর আবিদ জুহায়েরকে আবারও দিঘীর পূর্ব পাড়ে নিয়ে যায়। এর কিছু সময় পর জুহায়েরের চিৎকার শুনতে পায় তার বন্ধুরা। চিৎকার শুনে এগিয়ে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার বন্ধুরা। এ সময় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. শাহজাহান বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে জুহায়েরকে পেছন থেকে ধরে তার বুকে ছুরিকাঘাত করা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনার পর ঘটনাস্থলের আশপাশে অভিযান চালিয়ে দুই জন ও নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা আরও ছয় জনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড