• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মামিকে হত্যা

  সারাদেশ ডেস্ক

১৪ মে ২০১৯, ১৬:৪২
মরদেহ
নিহতের মরদেহ ( ছবি : সংগৃহীত )

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মামিকে হত্যা করেছে ভাগ্নে। মামি আলেয়া বেগমকে (৩৫) হত্যার পর ভাগ্নে আপেল (২০) আত্মহত্যা করে। মঙ্গলবার (১৪ মে) সকালে উপজেলার মোকামতলা ইউনিয়নের ভাগকোলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মামি আলেয়া বেগম উপজেলার ভাগকোলা গ্রামের দিনমজুর সাইদুর রহমানের স্ত্রী ও ভাগ্নে আপেল পার্শ্ববর্তী টেপাগাড়ী গ্রামের আজাহার আলীর ছেলে।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির উঠানের পাশে টিউবওয়েল পাড়ে মামি আলেয়ার রক্তাক্ত মরদেহ পাওয়া যায়। এরপর ভাগ্নে আপেলকে বাড়িতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে পরিবারের লোকজন। এক পর্যায়ে বাড়ির পাশে পরিত্যক্ত ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের একটি কক্ষে ভাগ্নে আপেলের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সনাতন চন্দ্র সরকার জানান, প্রাথমিক অনুসন্ধানে ধারণা করা হচ্ছে আপেল কাঠের কাজে ব্যবহৃত ধারালো বাটাল দিয়ে তার মামি আলেয়ার ঘাড়ে আঘাত করে হত্যা করে। এরপর ওই বাটাল দিয়ে নিজের পেটে আঘাত করে আত্মহত্যা করে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড