• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

অজ্ঞান পার্টির সদস্যদের রোহিঙ্গা ভেবে হট্টগোল, সাংবাদিকের ওপর হামলা

  রূপসা প্রতিনিধি, খুলনা

১৪ মে ২০১৯, ১০:২৫
অজ্ঞান পার্টি
আটক দুই অজ্ঞান পার্টির সদস্য (ছবি : দৈনিক অধিকার)

খুলনার রূপসায় অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে মোটর শ্রমিকরা। সোমবার (১৩ মে) রাতে উপজেলার পূর্ব রূপসা ব্যাংকের মোড় থেকে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন- ঝালকাঠির সোনাগিরা গ্রামের সোবহান মল্লিকের ছেলে জহিরুল (৩৫) এবং ভোলার ইলিশা গ্রামের শাহ আলমের ছেলে কামাল (৪২)।

শ্রমিকরা জানান, বাগেরহাট থেকে রূপসাগামী ২৯৮ নম্বর বাসে উঠে জহিরুল ও কামাল বাসযাত্রী বাগেরহাটের ষাটগম্বুজ এলাকার ইশারাতের ছেলে ও প্লাটিনাম জুট মিলের কর্মচারী কালামকে অজ্ঞান করে মালামাল লুট করে। এদিকে বাসের চালক বিষয়টি বুঝতে পেরে কৌশলে বাস চালিয়ে পূর্ব রূপসা ব্যাংকের মোড় পৌঁছে লোকজন জড়ো করে অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটকে ফেলে। পরে স্থানীয়রা ওই দুইজনকে গণপিটুনি দিলে রূপসা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌছে অজ্ঞান পার্টির ওই দুই সদস্যকে তাদের জিম্মায় নিয়ে পার্শ্ববর্তী একটি দোকানে অবস্থান নেয়। এর আগে অজ্ঞান পার্টির কবলে পড়ে জ্ঞান হারানো কালামকে উদ্ধার করে রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায়।

এদিকে অজ্ঞান পার্টির সদস্যদের পরিবর্তে চারদিকে ছড়িয়ে পড়ে রোহিঙ্গা আটকের খবর। এ খবর শুনে শ্রমিকদের পাশাপাশি আশেপাশের সাধারণ মানুষ একনজর দেখার জন্য ছুটে আসতে থাকে ঘটনাস্থলে। অল্প সময়ের মধ্যে ৩ থেকে ৪শ সাধারণ মানুষ জড়ো হয় সেখানে। এদিকে খবর পেয়ে থানা থেকে পুলিশ ভ্যান ঘটনাস্থলে পৌঁছালে কোনো কারণ ছাড়াই পূর্ব রূপসা পুলিশ ফাঁড়ির কয়েকজন পুলিশ সদস্য বেধড়ক লাঠিচার্জ করে। এ সময় আটক অজ্ঞান পার্টির সদস্যদের পুলিশ ভ্যানে উঠানোর ছবি তুলতে গেলে দৈনিক ভোরের ডাকের খুলনা প্রতিনিধি ও রূপসা প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম মাহবুবুর রহমানের উপর এক পুলিশ সদস্য হামলা করেন বলে জানা যায়।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্য জাকির হোসেন অজ্ঞান পার্টির দুই সদস্যর আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড