• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে বিধবার রহস্যজনক মৃত্যু 

  টাঙ্গাইল প্রতিনিধি

১৩ মে ২০১৯, ১৯:২৭
নিহত
ছবি : জেলার মানচিত্র

টাঙ্গাইলের দেলদুয়ারে এক বিধবার রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। তার নাম হাওয়া বেওয়া (৬০)। তার মৃত্যুর ঘটনায় হত্যা সন্দেহ ছড়িয়ে পড়ায় পুলিশ ও ইউনিয়ন চেয়ারম্যানের অনুমতি নিয়ে তার লাশ তড়িঘড়ি করে দাফন করার অভিযোগ উঠেছে।

সোমবার (১৩ মে) সকালে উপজেলার সদর ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের চৌকিদার পাহাড়ায় এ ঘটনা ঘটে। নিহত নারী ওই গ্রামের প্রয়াত মুন্নাস খানের স্ত্রী।

জানা যায়, সকাল ৯টায় বিধবাকে নিজ ছাপড়া ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়। তার গলায় আঘাতের দাগ রয়েছে। সন্দেহ থাকায় লাশ দাফনের আগে 'অভিযোগ নেই' মর্মে সন্তানদের কাছ থেকে স্বাক্ষর নেন প্রতিবেশী হালিম ও মিন্টু। পুলিশের কাছে থেকে লাশ দাফনের অনুমতিও নেন ওই দুই ব্যক্তি। পরে একজন গ্রাম পুলিশের পাহাড়ায় ও কয়েকজন প্রতিবেশী মিলে তড়িঘড়ি করে লাশ দাফন সম্পন্ন করেন।

এ দিকে এ ঘটনায় সুষ্ঠু তদন্ত করতে পুলিশের প্রতি আহ্বান জানিয়েছে স্থানীয়রা।

এ বিষয়ে দেলদুয়ার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে সাইদুল হক ভুইয়া বলেন, বিধবার সন্তানদের কোনো অভিযোগ নেই। তারা বলছে, তাদের মা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড