• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ার জেরে স্ত্রীর হাতে স্বামী খুন!

  হরিণাকুন্ডু প্রতিনিধি, ঝিনাইদহ

১৩ মে ২০১৯, ১৫:১৩
নিহত
ছবি- প্রতীকী

পরকীয়ার জেরে স্ত্রী ও আপন ছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন স্বামী। তার নাম জয়নুদ্দীন (৫০) মালিথা। তিনি পেশায় কৃষক। এ ঘটনার পর ঘাতক স্ত্রী আবেদা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে পলাতক রয়েছে ছোট ভাই ছহির উদ্দীন। রবিবার (১২ মে) ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার দৌলতপুর ইউনিয়নের চরপাড়া গ্রামে এ হত্যাকণ্ডের ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের সবোদ আলী মালিতার ছেলে। পরে সোমবার (১৩ মে) দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, জয়নুদ্দিনের স্ত্রী আবেদা খাতুনের সঙ্গে দেবর ছহির উদ্দীনের দীর্ঘ দিনের পরকীয়ার সম্পর্ক ছিল। এ কারণে ভাই ও স্ত্রী মিলে তাকে হত্যা করে।

হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, দৌলতপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের নিজ ঘরের বারান্দায় রোববার রাতে শুয়ে ছিলেন জয়নুদ্দীন। রাতে তাকে পিটিয়ে হত্যা করা হয়। ধারণা করা হচ্ছে স্ত্রী আবেদা খাতুন ও ছোট ভাই ছহির উদ্দিন (ছইরে) মিলে জয়নুদ্দীনকে হত্যা করে। এ ঘটনার পর থেকেই ছোট ভাই ছহির উদ্দীন পলাতক রয়েছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস। এসময় তিনি জানান, নিহতের দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। দ্রুত এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড