• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে খাদ থেকে দিনমজুরের লাশ উদ্ধার

  ময়মনসিংহ প্রতিনিধি

১১ মে ২০১৯, ১৮:২৪
ময়মনসিংহ
লাশ উদ্ধারের পর তথ্য সংগ্রহ করছেন পুলিশ সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁওয়ের হাটুরিয়া এলাকায় গফরগাঁও-ভালুকা সড়কের পাশ থেকে বাচ্চু কাজী নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বাচ্চু কাজী হাটুরিয়া গ্রামের আব্দুল বারেক কাজীর ছেলে।

শনিবার (১১ মে) বেলা ১১টার দিকে রাস্তায় চলাচলকারী মানুষজন সড়কের পাশে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে গফরগাঁও থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বাচ্চু কাজী দিনমজুরের কাজ করতেন। শনিবার কাজের উদ্দেশে বাড়ি থেকে বের হন তিনি। পরে রাস্তার পাশে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশ খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা আফতাব উদ্দিন টিটো বলেন, নিহত বাচ্চু কাজী নিরীহ প্রকৃতির মানুষ ছিলেন। এলাকার কারও সাথে তার শত্রুতা ছিল না। দিনমজুরি করে সংসার চালাতেন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠিয়েছি। এটি সড়ক দুর্ঘটনাও হতে পারে। তবে ময়না তদন্ত ছাড়া নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড