• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

যৌতুকের দাবিতে স্বামীর পিটুনিতে স্ত্রীর মৃত্যু

  বাগেরহাট প্রতিনিধি

০৯ মে ২০১৯, ১৯:২২
অভিযুক্ত নুরুল আমীন
অভিযুক্ত স্বামী নুরুল আমীন (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের শরণখোলা উপজেলায় স্বামীর বেধড়ক পিটুনিতে লাকী বেগম (২৮) নামে এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (৮ মে) গভীর রাতে উপজেলার উত্তর আমড়াগাছিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে শরণখোলা থানা পুলিশ বৃহস্পতিবার (৯ মে) ভোরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছেন। তবে ঘটনার পর গৃহবধূর স্বামী অভিযুক্ত নুরুল আমীন (৩৭) এলাকা ছেড়ে পালিয়ে যান।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার উত্তর আমড়াগাছিয়া (সাতঘর) গ্রামের বাসিন্দা আ. হক চৌকিদারের ছেলে মো. নুরুল আমিন চৌকিদারের সঙ্গে সাত বছর পূর্বে একই উপজেলার ছোট নলবুনিয়া এলাকার বাসিন্দা খলিলুর রহমানের মেয়ে লাকী বেগমের সঙ্গে সামাজিকভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের জিহাদ (৫) ও জেরিন (দেড় বছরের) নামের দুটি সন্তান রয়েছে।

বিয়ের পর থেকে নুরুল কোনো কাজ কর্ম না করে শ্বশুর বাড়ি থেকে যৌতুক আনার জন্য স্ত্রী লাকীর ওপর নানাভাবে চাপ প্রয়োগ করতে থাকে। এ নিয়ে তাদের মধ্যে কলহের সৃষ্টি হয়।

ঘটনার দিন গভীর রাতে উভয়ের কথা কাটাকাটির এক পর্যায়ে নুরুল আমীন লাকীকে সিলিং ফ্যানের পাখা দিয়ে পিটিয়ে মুমূর্ষু অবস্থায় ঘরে বন্দি করে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে ভোর ৫টার দিকে লাকীর বাবার বাড়ির লোকজন জানতে পারেন লাকী গুরুতর অসুস্থ। পরে ঘটনাস্থলে গিয়ে লাকীকে মৃত অবস্থায় দেখতে পান তার স্বজনরা।

শরণখোলা থানার ওসি তদন্ত শেখ মফিজুর রহমান জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে। নিহতের স্বামী পলাতক থাকায় আসল রহস্য এখনো জানা যায়নি। এ ঘটনায় নুরুল আমীনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড