• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উদযাপন

  খাগড়াছড়ি প্রতিনিধি

০৮ মে ২০১৯, ১৪:৩৫
রেড ক্রিসেন্ট দিবস
বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়িতে বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবসে জেলা ইউনিটের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ মে) সকালে খাগড়াছড়ি সরকারি হাই স্কুল মাঠ সংলগ্ন রেড ক্রিসেন্ট কার্যালয় থেকে র‌্যালি শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অফিসার্স ক্লাব অডিটরিয়ামে আলোচনা সভার আয়োজন করে।

এতে প্রধান অতিথি ছিলেন- খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, পুলিশ সুপার আহমার উজ্জামান, পাজেপ সদস্য মংশেইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান অ্যাড. জসিম উদ্দিন মজুমদার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরনবী চৌধুরী, প্রমুখ।

এতে বক্তরা, রেড ক্রিসেন্টের নানা কর্মকাণ্ডের প্রশংসা করে বলেন প্রতিটি মানবিক কর্মকাণ্ডে স্ব-উদ্যোগে যেভাবে ঝাঁপিয়ে পড়েন তাতেই প্রমাণ হয় রেড ক্রিসেন্টের আন্তরিকতার ঘাটতি নেই। সে সাথে রেড ক্রিসেন্ট দেশের প্রতিটি বিপর্যয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সকলের মুখে হাসি ফুটাতে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেন নেতৃবৃন্দরা।

এ সময় রেড ক্রস ও রেড ক্রিসেন্ট আন্দোলনের প্রতিষ্ঠাতা জীন হেনরী ডুনান্টের ১৯১তম জন্ম বার্ষিকী উপলক্ষে তার আত্মজীবনী তুলে ধরে তার প্রতি সম্মান প্রদর্শন করা হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড