• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জের সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৭ মে ২০১৯, ১১:৫৯
মিজানুর রহমান বুলু
দৈনিক কালের কণ্ঠ পত্রিকার কোটালীপাড়া প্রতিনিধি মিজানুর রহমান বুলু (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের কণ্ঠ পত্রিকার কোটালীপাড়া প্রতিনিধি মিজানুর রহমান বুলুর ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

সোমবার (৬ মে) রাত সাড়ে ৮টার দিকে কোটালীপাড়া উপজেলার কুরপালা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাংবাদিক মিজানুর রহমান বুলু জানিয়েছেন, মাগরিবের নামাজের পর কোটালীপাড়া উপজেলা সদরের ঘাঘর বাজারে মাদক সেবন করা নিয়ে কুরপালা গ্রামের সুলতান হোসেনের মাদকাসক্ত ছেলে কোটালীপাড়া উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান ডাবলুর সাথে কথা কাটাকাটির ঘটনা ঘটে।

পরে রাত সাড়ে ৮টার দিকে কুরপালা গ্রামের নিজ বাড়িতে যাবার প‌থে মেহেদী হাসান ডাবলু ও তার ভাই অনামিকা ফকির কুরপালা গ্রামে নিজ বাড়ির কাছে তা‌কে একা পেয়ে তার ওপর মোটরসাইকেলের চেইন দিয়ে হামলা করে।

তারা চেইন দিয়ে পিটিয়ে মিজা‌নের ডান হাত ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পিটিয়ে মারাত্মক আহত করার পর তারা গলায় চেইন দিয়ে প্যাচ দিয়ে তা‌কে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা ক‌রে। পরে আহত মিজা‌নের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায় এবং আহত মিজান‌কে উদ্ধার করে কোটালীপাড়া উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভর্তি করে।

এ ঘটনায় গোপালগঞ্জ জেলা রিপোর্টাস ফোরাম, গোপালগঞ্জ অনলাইন প্রেসক্লাব, গোপালগঞ্জ টি‌ভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, কোটালীপাড়া প্রেসক্লাব, কা‌শিয়ানী প্রেসক্লাব এবং গোপালগঞ্জ ‌জেলায় কর্মরত সাংবাদিকরা নিন্দা জানিয়ে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, এ ঘটনার সাথে জড়িতদের বিরু‌দ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড