• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা

  নোয়াখালী প্রতিনিধি

০৫ মে ২০১৯, ০২:৫৬
হাসপাতাল
নোয়াখালী জেনারেল হাসপাতাল ( ছবি : দৈনিক অধিকার )

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার নিখোঁজ স্কুলছাত্রী নাজমুন নাহার ঝুমুরের (১১) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪ মে) বেলা ১১টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়ন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, ঝুমুরকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। অভিযোগের সত্যতা নিশ্চিত করতে লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত নাজমুন নাহার ঝুমুর ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আব্দুল হানিফের মেয়ে। সে স্থানীয় সমরত বানু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল।

নোয়াখালী জেলা প্রশাসক (সার্বিক) মো. আবু ইউছুপ, পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ ও সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াছিন ঘটনাস্থন পরিদর্শন করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘূর্ণিঝড় ফণীর কারণে শনিবার (৪ মে) ভোর থেকে উপজেলার বিভিন্ন স্থানে প্রচণ্ড ঝড়ে বাগানের আম পড়ে যায়। এতে সকাল ৮টার দিকে মামাতো ভাই রাফি ও মামাতো বোন প্রমির সাথে বাড়ীর পাশ্ববর্তী বাগানে আম কুড়াতে যায় ঝুমুর। আম কুড়ানো শেষে অপর দুই জন বাড়িতে ফিরলেও ঝুমুর আর ফিরেনি। পরে সোনিয়া আক্তার নামে স্থানীয় এক নারী বাগানের পাশের খালে ঝুমুরের লাশ দেখতে পেয়ে বাড়িতে খবর দেয়। পরে তার লাশ উদ্ধার করা হয়।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ জানান, প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের শরীরের বিভিন্ন অংশে নির্যাতনের চিহ্ন রয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড