• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শত মণ মেয়াদোত্তীর্ণ খেজুর জব্দ

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০২ মে ২০১৯, ১৯:৫৩
মেয়াদোত্তীর্ণ খেজুর ও পচা কমলা
মেয়াদোত্তীর্ণ খেজুর ও পচা কমলা (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের সলঙ্গায় বিপুল পরিমাণে মেয়াদোত্তীর্ণ খেজুর ও পচা কমলা জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২ মে) সকাল ১০টায় সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মুন ট্রেডার্স থেকে মেয়াদোত্তীর্ণ ১০০ মণ খেজুর ও ভাই ভাই ফল ভান্ডার থেকে ৮ মণ পচা কমলা জব্দ করা হয়।

উল্লাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হাসান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় জব্দকৃত মেয়াদোত্তীর্ণ খেজুর ও পচা কমলা ধ্বংস করা হয়। মেয়াদোত্তীর্ণ খেজুর সরবরাহের অপরাধে মুন ট্রেডার্সের মালিক জুলফিকার আনামকে ৩০ হাজার টাকা ও পচা কমলা সরবরাহের অপরাধে ভাই ভাই ফল ভান্ডারের মালিক আব্দুল লতিফকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে আসা মেয়াদোত্তীর্ণ খেজুর ও নাটোর থেকে আসা পচা কমলা রাখা আছে। সেই তথ্যের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়।

তিনি আরও জানান, রমজান মাসকে সামনে রেখে উল্লাপাড়া উপজেলায় কোন কুচক্র মহল যেন ভেজাল খাদ্য দ্রব্য সরবরাহ না করতে পারে সেক্ষেত্রে আমরা নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করব।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড