• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চিকিৎসার নামে নববধূকে ধর্ষণ করল ভণ্ড পীর

  ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি

৩০ এপ্রিল ২০১৯, ২০:১০
ধর্ষণ
ধর্ষণ ( ছবি : প্রতীকী )

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় নববধূকে (২০) চিকিৎসার নামে ধর্ষণের অভিযোগ উঠেছে ভণ্ড পীর আ. মজিদের বিরুদ্ধে। এ ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভ ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পরে মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকালে অভিযান চালিয়ে ওই নববধূকে উদ্ধার করে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য ভণ্ড পীরের ছেলে শাহাদাত হোসেনকে (৩০) আটক করেছে পুলিশ। তবে এ ঘটনায় এখনো পলাতক রয়েছে ভণ্ড পীর আ. মজিদ (৫০)।

পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা যায়, টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভার হবিপুর গ্রামে সাম্প্রতিক বিয়ে হওয়া ওই নববধূকে (২০) চিকিৎসার নামে একাধিকবার ধর্ষণ করে ভণ্ড পীর আ. মজিদ।

বিষয়টি ওই নববধূ প্রথমে লোকলজ্জার ভয়ে কাউকে বলেনি। পরবর্তীতে তার স্বামী ও শাশুড়িকে বিষয়টি জানায়। এরপর প্রভাবশালী ভণ্ড পীর আ. মজিদ ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে ওঠে।

এ ব্যাপারে ধনবাড়ী থানার ওসি (তদন্ত) খান হাসান মোস্তফা জানান, এ ঘটনায় ভিকটিমকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে এবং জিজ্ঞসাবাদের জন্য ভণ্ড পীরের ছেলেকে আটক করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড