• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাতীবান্ধায় মাদ্রাসা সুপারকে লাঞ্ছিতের অভিযোগ সহকারী শিক্ষিকার বিরুদ্ধে

  লালমনিরহাট প্রতিনিধি

৩০ এপ্রিল ২০১৯, ১৯:০০
পাটিকাবাড়ী জহুরিয়া দাখিল মাদ্রাসা
পাটিকাবাড়ী জহুরিয়া দাখিল মাদ্রাসা (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাটের হাতীবান্ধায় মাদ্রাসার পরিচালনা কমিটি গঠনকে কেন্দ্র করে সহকারী শিক্ষিকা কর্তৃক মাদ্রাসা সুপারকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে।

ওই উপজেলার পাটিকাবাড়ী জহুরিয়া দাখিল মাদ্রাসার সুপার আবুল কালাম আজাদ মাদ্রাসার সহকারী শিক্ষিকা হোসনে আরার বিরুদ্ধে লাঞ্ছিতের ঘটনায় থানায় অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, সোমবার (২৯ এপ্রিল) ওই মাদ্রাসায় ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ডাউয়াবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান রেজ্জাকুল ইসলাম কায়েদ ও সহকারী শিক্ষিকা হোসনে আরার স্বামী মিথুন পৃথক প্যানেল দেয়। ৩টি পদের ২টিতে মিথুনের প্যানেল ও ১টিতে ডাউয়াবাড়ি চেয়ারম্যানের প্যানেল জয়লাভ করে।

এ দিকে নির্বাচন শেষে মাদ্রাসা সুপার মাদ্রাসা থেকে হাতীবান্ধা শহরে আসার প্রস্তুতি নিলে ওই মাদ্রাসার সহকারী শিক্ষিকা হোসনে আরা তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনায় মাদ্রাসা সুপার আবুল কালাম আজাদ বাদী হয়ে হাতীবান্ধা থানায় সহকারী শিক্ষিকা হোসনে আরাসহ তিনজনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী সাদেকুল ইসলাম ও আজিজার রহমান বলেন, ভোট শেষে মাদ্রাসার সুপার মাদ্রাসা থেকে হাতীবান্ধা যাওয়ার পথে সহকারী শিক্ষিকা হোসনে আরা ও তার স্বামী সুপারের পথরোধ করে শারীরিকভাবে লাঞ্ছিত করেন।

তবে ওই শিক্ষিকা হোসনে আরা এসব অভিযোগ অস্বীকার করে বলেন, মাদ্রাসা সুপারের সঙ্গে ভোটের দিন আমার দেখাই হয়নি। তাকে লাঞ্ছিত করারতো প্রশ্নই আসে না। আমার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দেওয়া হয়েছে।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক বলেন, মাদ্রাসার সুপার লাঞ্ছিতের ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড