• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানছড়িতে শৃঙ্খলা ভঙ্গের দায়ে আ. লীগ সভাপতির বহিষ্কার দাবি

  খাগড়াছড়ি প্রতিনিধি

২৯ এপ্রিল ২০১৯, ১৯:২২
আওয়ামী লীগ
পানছড়ি উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীগণ (ছবি : দৈনিক অধিকার)

ক্ষমতার অপব্যবহার ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পানছড়ি আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়ার বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের ৫৫ নেতাকর্মী।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে এমপির বাংলো বাড়িতে খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য ও জেলা সভাপতি/সম্পাদক বরাবর লিখিত অভিযোগের মাধ্যমে অনাস্থা জানান দলীয় নেতাকর্মীরা।

বাহার মিয়াকে দল থেকে বহিষ্কারসহ সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে বিভিন্ন অপকর্মের কথা অভিযোগে তুলে ধরেন নেতাকর্মীরা। তারা আঞ্চলিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ততা, মুক্তিযোদ্ধা ও সরকারি কর্মকর্তাকে মারধর, হত্যার হুমকি, জায়গা দখলসহ নানা অনিয়মের কথা তুলে ধরেন।

এ সময় পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব, সহসভাপতি আবু তাহের, যুগ্ম সম্পাদক বিজয় কুমার দেব, নুর মোহাম্মদ, পানছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিকসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সকলের বক্তব্য শুনে সাংগঠনিক ভাবে ব্যবস্থা গ্রহণসহ তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রতিশ্রুতি দেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। এতে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহসভাপতি রণ বিক্রম ত্রিপুরা, কল্যাণ মিত্র বড়ুয়া, যুগ্ম সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, আওয়ামী লীগ নেতা সতীশ চন্দ্র চাকমা, শামসুল হকসহ সিনিয়র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে অভিযুক্ত পানছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ উদ্দেশ্যে প্রণোদিত, মিথ্যা ও ভিত্তিহীন। কয়েক মাস পর আওয়ামী লীগের কাউন্সিল বলেই তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে তিনি জানান।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড