• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবাবগঞ্জে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

  নবাবগঞ্জ (দোহার) প্রতিনিধি

২৬ এপ্রিল ২০১৯, ১২:৪৭
শ্রী গবিন্দ রাজবংশী
মাছ ব্যবসায়ী শ্রী গবিন্দ রাজবংশীর মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

ঢাকার নবাবগঞ্জের শ্রী গবিন্দ রাজবংশী (৫০) নামে এক মাছ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গবিন্দ উপজেলার রড় দুয়ারী গ্রামের স্বগীর্য় হর মহন রাজবংশীর ছেলে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুর ১টার দিকে বান্দুরা ইউনিয়নের নুরনগর কোঠাবাড়ি চক এলাকা থেকে গবিন্দর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

মৃতের স্ত্রী সাগরিকা বলেন, আমার স্বামী বুধবার রাত ১০টায় রড় দুয়ারী গ্রামের বাড়ি থেকে বের হয়ে তার কোঠাবাড়ি চক মাছ খামারে যায়। তাকে কল দিলে মোবাইল বন্ধ পাই। এদিকে সকালে আমরা জানতে পারি বিষয়টি। আমার স্বামী নিরীহ মানুষ ছিল। কারো সাথে কোন শত্রুতা ছিল না। তারপরও তাকে কেনো হত্যা করা হলো বুঝি না। আমার স্বামীকে যারা হত্যা করেছে তাদের দ্রুত আইনের আওতায় আনা হোক।

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক মোহাম্মদ আশরাফুল আলম তালুকদার এ তথ্য নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত লাশের বিভিন্ন অংশে ছোট ছোট আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নবাবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, গবিন্দ রাজবংশী হত্যা মামলা প্রক্রিয়াধীন। পুলিশ অপরাধীদের ধরতে কাজ শুরু করেছে। অপরাধী যত শক্তিশালী হোক না কেনো তাদের ধরে আইনের আওতায় আনা হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড