• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে তদন্ত শুরু

  ফেনী প্রতিনিধি

২৪ এপ্রিল ২০১৯, ২২:৩৬
তদন্ত
পুলিশ সুপার রিমা সুলতানার নেতৃত্বে তদন্ত শুরু হয়েছে (ছবি- দৈনিক অধিকার)

ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে দায়ের করা মামলার বিষয়টি খতিয়ে দেখতে ঘটনাস্থলে এসেছেন তদন্ত দল।

বুধবার (২৪ এপ্রিল) বিকালে পিবিআইয়ের এ তদন্ত দল ফেনীর সোনাগাজীতে পৌঁছায়। সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার রিমা সুলতানার নেতৃত্বে দলটি তদন্ত শুরু করেছে।

প্রথম দিন সোনাগাজী মেয়র ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, সোনাগাজী মডেল থানার এসআই করিমুল হকের মতামত গ্রহণ করেন তারা।

সোনাগাজী থানা পুলিশের এসআই নুরুল করিম জানান, এ বিষয়ে বুধবার বিকেলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি পিবিআইয়ের কর্মকর্তাদের কাছে বিস্তারিত তুলে ধরেছেন।

সোনাগাজী পৌরসভার মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন জানান, ওই দিন ওসি নুসরাতের বক্তব্য রেকর্ডিং করার সময় তিনি ওসির কক্ষে প্রবেশ করেন। সেখানে তিনি নুসরাতের বান্ধবীর বক্তব্য শুনে বিষয়টি আইনের চোখে দৃষ্টিকটু বলে বের হয়ে যান। ওই সময় নুসরাতের বান্ধবী, এসআই করিমুল হক, নুসরাতের মা ও দুই ভাই উপস্থিত ছিলেন।

পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার রিমা সুলতানা বলেন, আজকে (বুধবার) আমরা থানার কার্যক্রম শেষ করেছি। এছাড়াও বিভিন্ন ধরনের সাক্ষ্য গ্রহণ চলছে। পরে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ, গত ২৭ মার্চ মাদরাসা ছাত্রী নুসরাত অধ্যক্ষের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ নিয়ে থানায় গেলে সেখানে ওসি তার মোবাইলে নুসরাতকে ধমক দিয়ে ভিডিওধারণ করেন। ৬ এপ্রিল নুসরাতের গায়ে অগ্নিসংযোগ করার পর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। নুসরাতের মৃত্যুর পর এই ঘটনায় মামলা দায়ের করেন ব্যারিস্টার সুমন। ওই মামলা তদন্তের স্বার্থে ওসি মোয়াজ্জেমের ব্যবহৃত দুটি ফোন জব্দ করে পিবিআই।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড