• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ. লীগ ও ছাত্রলীগ নেতা আহত

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

২৩ এপ্রিল ২০১৯, ২২:১১
ছাত্রলীগ
আহত ছাত্রলীগ নেতা (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের মির্জাপুরে সন্ত্রাসীদের অতর্কিত হামলায় আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতা আহত হয়েছে। এদের মধ্যে ছাত্রলীগ নেতার অবস্থা গুরুতর।

মঙ্গলবার (২৩ এপ্রিল) উপজেলার গোড়াই নাজিরপাড়া এলাকায় গোড়াই ইউনিয়ন পূর্ব ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন (৪৮) ও তার ছেলে উপজেলা ছাত্রলীগের (সাবেক) সদস্য আবিদ হোসেন সাদ্দামের (২৭) উপর সন্ত্রাসীরা অতর্কিত ভাবে হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত ইকবাল হোসেন অভিযোগ করে বলেন, পূর্ব শত্রুতার জেরে গোড়াই নাজিরপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে ওয়াজেদ, শাওন ও শিশির, হাবিবুর রহমান হবি, নাসিম ও কালিয়াকৈর উপজেলার গোবিন্দপুর গ্রামের ছবুরের ছেলে ফরহাদসহ বেশ কয়েকজন সন্ত্রাসীরা গোড়াই নাজিরপাড়া সরকারি বিদ্যালয়ের সামনে অবস্থিত আমার নিজস্ব লাইব্রেরীর দোকানে হামলা চালায়।

সে সময় হামলাকারীরা দোকানে থাকা বই ও মনিহারি জিনিসপত্র ভাঙচুর করে প্রায় আড়াই লাখ টাকার মালামাল ক্ষতি করে এবং দোকানে ক্যাশ বাক্সে থাকা নগদ দেড় লাখ টাকাও ছিনতাই করে নিয়ে যায়। হামলা কারিদের সাদ্দাম বাঁধা দিতে আসলে সন্ত্রাসীদের হাতে থাকা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। পরে আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। আহত ইকবাল হোসেন শঙ্কামুক্ত থাকলেও তার ছেলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা প্রেরণ করা হয়।

এ বিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক বলেন, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে। থানায় একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড