• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিককে বেঁধে প্রেমিকাকে ধর্ষণ করল বখাটেরা 

  মানিকগঞ্জ প্রতিনিধি

২১ এপ্রিল ২০১৯, ০১:২১
গণধর্ষণ
প্রেমিকাকে গণধর্ষণ ( ছবি : প্রতীকী )

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় প্রেমিককে গাছের সঙ্গে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ করেছে বখাটেরা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায, সিংগাইর উপজেলার এক কলেজ ছাত্রীর সাথে পার্শ্ববর্তী হরিরামপুর উপজেলার এক কলেজ ছাত্রের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার (১৯ এপ্রিল) রাতে ওই যুবক তার প্রেমিকার সাথে দেখা করতে সিংগাইরে যায়। এ সময় এলাকার ৭ বখাটে যুবক প্রেমিককে আটকে তার মোবাইল ফোন থেকে প্রেমিকাকে ফোন দিয়ে ডেকে আনে।

পরে প্রেমিক যুগলের একাধিক ছবি তোলে বখাটেরা। এক পর্যায়ে প্রেমিককে গাছের সঙ্গে বেঁধে প্রেমিকাকে ধর্ষণ করে বখাটেরা। পরে ভোর রাতে ওই যুবক তার ভাইকে মোবাইল ফোনে বিষয়টি জানালে তার ভাই পুলিশের হেল্প লাইন ৯৯৯ এ ফোন করে সহায়তা চান।

বিষয়টি সিংগাইর থানা পুলিশ অবগত হলে শনিবার সকালে প্রেমিক যুগলকে ওই এলাকা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা সিংগাইর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, ৫ আসামিকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড