• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জ-৫ আসনের সাবেক এমপি আর নেই

  সুনামগঞ্জ প্রতিনিধি

২০ এপ্রিল ২০১৯, ১৬:৪০
সুনামগঞ্জ
প্রয়াত সাংসদ আব্দুল মজিদ মাষ্টার (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, জেলা জাতীয় পাটির সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল মজিদ মাস্টার (৭৫) আর নেই।

তিনি শনিবার (২০ এপ্রিল) সকালে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

এই প্রবীণ রাজনীতিবিদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা। এক শোকবার্তায় নেতৃবৃন্দরা এই দীর্ঘ রাজনৈতিক জীবনের অধিকারী প্রয়াত মুক্তিযোদ্ধা মরহুম অ্যাড. আব্দুল মজিদের রুহের শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক প্রকাশ কারী নেতৃবৃন্দরা হলেন- সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রী আলহাজ এম এ মান্নান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ ও সিলেট সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য এড. শামীমা শাহারিয়ার, সুনামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. শামছুন্নাহাার বেগম শাহান, সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে ও সাধারণ সম্পাদক মো. রিপন আহমদ প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড