• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুরুদাসপুরে দিনমজুর হত্যা : পলাতক আসামি আলতাফ গ্রেফতার

  নাটোর প্রতিনিধি

২০ এপ্রিল ২০১৯, ১৬:৪০
গ্রেফতার
গ্রেফতার পলাতক আসামি আলতাফ হোসেন (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের গুরুদাসপুরের দিনমজুর আরিফ হোসেন হত্যা মামলার পলাতক আসামি আলতাফ হোসেনকে টাঙ্গাইল থেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২০ এপ্রিল) ভোরে তাকে গ্রেফতার করে দুপুরে থানায় নিয়ে আসা হয়।

গ্রেফতারকৃত আলতাফ হোসেন উপজেলার মশিন্দা পশ্চিম চরপাড়া গ্রামের কালাম হোসেন প্রামানিকের ছেলে।

গুরুদাসপুর থানার এস আই শহিদুল ইসলাম জানান, জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জেরে গত বছরের ১ মার্চ রাতে নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা পশ্চিম চরপাড়া গ্রামের আরিফ হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

পরে নিহত আরিফের মা নাজমা বেগম বাদী হয়ে আলতাফ হোসেনকে প্রধান অভিযুক্ত করে ছয়জনের নামসহ আরও অজ্ঞাত ২-৩ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। এ দিকে মামলা দায়েরর পর থেকে অভিযুক্তরা পালিয়ে যায়।

দীর্ঘ এক বছর পর গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের নাগরপুর দেলদুয়ার চর এলাকায় অভিযান চালিয়ে সেখানকার একটি কুড়ে ঘর থেকে আলতাফ হোসেনকে গ্রেফতার করা হয়। মামলার অন্য আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

গুরুদাসপুর থানার ওসি মো. মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসপি স্যারের নির্দেশে ও গুরুদাসপুর থানার এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে তাকে গ্রেফতার করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড