• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লার অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু

  কুমিল্লা প্রতিনিধি

২০ এপ্রিল ২০১৯, ০৯:৫৫
টুম্পা
নিহত অন্তঃসত্ত্বা গৃহবধূ মোমেনা আক্তার টুম্পা (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লার নাঙ্গলকোটে অন্তঃসত্ত্বা এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। অন্তঃসত্ত্বা ওই গৃহবধূর নাম মোমেনা আক্তার টুম্পা (২৩)।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলার বক্সগঞ্জ ইউপির মদনপুর গ্রামের পালোয়ান বাড়িতে এ রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ঢালুয়া ইউনিয়নের উরকুটি গ্রামের হারুনুর রশিদের মেয়ে।

এলাকাবাসী ও নিহতের পরিবার জানায়, ৭ মাস আগে বক্সগঞ্জ ইউনিয়নে মদনপুর গ্রামের পালোয়ান বাড়ীর আমিন মিয়ার ছেলে দুলাল মিয়ার সাথে পারিবারিকভাবে বিয়ে হয়।

নিহতের ভাই নিজাম উদ্দিন জানান, বিয়ের পর থেকে তার বোন টুম্পাকে শাশুড়ি স্যামলা বেগম, ননদ ভুলু, দেবর হামিদ, ননদের স্বামী বাচ্চু মিয়াসহ তার স্বামী মিলে যৌতুকের জন্য নির্যাতন করতো। গত বৃহস্পতিবার থেকে তার বোনকে ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। বোনের স্বামীকে ফোন করলে তিনিও ফোন রিসিভ করেন নি। পরে তার ফুফাতো বোন নাছিমার মাধ্যমে শুক্রবার দুপুর ২টায় বোন টুম্পার মৃত্যু সংবাদ পান তারা। এসে দেখেন টয়লেটে কমোডের ওপর টুম্পা শোয়ানো ও এবং বাইরে থেকে টয়লেটের দরজা বন্ধ পাওয়া যায়। তার হত্যার বিচার চান তিনি।

ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড