• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশকে পেটানোর দায়ে আটককৃত নেতাকে ছাড়িয়ে নিল ছাত্রলীগ

  আড়াইহাজার প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৭ এপ্রিল ২০১৯, ২১:০৪
পুলিশ
বামে আহত পুলিশের এসআই মামুন ও ডানে ছাত্রলীগ নেতা সুজয় সাহা (ছবি- দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জে ফাঁড়িতে ঢুকে পুলিশকে পিটিয়ে আহত করে আটক হওয়া সুজয় সাহা নামে এক নেতাকে ছাড়িয়ে নিয়েছে ছাত্রলীগ। ওই নেতা গোপালদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

বুধবার (১৭ এপ্রিল) বিকালে জেলার আড়াইহাজারে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, ঘটনার দিন দুপুরে ইভটিজিংয়ের অভিযোগে দিদার নামে একজনকে আটক করে পুলিশের এটিএসআই মামুন। পরে তাকে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসেন। এর কিছুক্ষণ পর প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে পুলিশ ফাঁড়িতে যান গোপালদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজয় সাহা। সেখানে পুলিশের কাছে দিদারকে আটকের কারণ জানতে চান তিনি। পরে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডার এক পর্যায়ে ছাত্রলীগ নেতা সুজয় এসআই মামুনের নাকে ঘুষি মেরে থেতলে দেন। পরে মুন্সী আবুল বাশার নামে আরও দুই পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেন ছাত্রলীগের ওই নেতা। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছাত্রলীগ নেতা সুজয়কে আটক করে।

সূত্র আরও জানায়, ছাত্রলীগ নেতা সুজয় সাহার আটকের সংবাদ পেয়ে উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা থানায় ভিড় করেন। ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী থানার সামনে মানববন্ধন করে আটক নেতাকে ছেড়ে দেওয়ার দাবি করে। এক পর্যায়ে পুলিশ আটক ওই নেতাকে ছেড়ে দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, একটি ভুল বুঝাবুঝির কারণে দিদার ও সুজয় সাহাকে পুলিশ আটক করেছিল। পরবর্তীতে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহম্মেদ আপন জানান, দিদার তার ব্যবহারিক খাতা কেনার জন্য লাইব্রেরিতে যাচ্ছিল। পুলিশ তাকে রাস্তা থেকে তুলে গোপালদী ফাঁড়িতে নিয়ে যায়। এ নিয়ে সুজয় সাহার সঙ্গে পুলিশের কথা কাটাকাটি হয়। তেমন অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন অর রশীদ জানান, পুলিশের সঙ্গে ছাত্রলীগ নেতা সুজয় সাহার ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়েছে। পরবর্তীতে তা মীমাংসা হয়ে গেছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড