• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যাংকের মাঠকর্মীকে কুপিয়ে দেড় লাখ টাকা লুট

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৪ জুন ২০১৮, ১৭:১৭

মাদারীপুরের রাজৈর উপজেলায় প্রকাশ্যে গ্রামীণ ব্যাংকের এক মাঠকর্মীকে কুপিয়ে দেড় লাখ টাকা লুট করেছে দুর্বৃত্তরা। আজ (বৃহস্পতিবা) বেলা ১১টার দিকে উপজেলার খালিয়া ইউনিয়নের নয়াকান্দি গ্রামের বেপারিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত সোহেল চৌধুরী (৩৫) গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর গ্রামের মোঃ ইব্রাহিম চৌধুরীর ছেলে ও গ্রামীণ ব্যাংক টেকেরহাট খালিয়া শাখার একজন মাঠকর্মী ছিলেন।

গ্রামীণ ব্যাংকের একটি সূত্র দৈনিক অধিকারকে জানিয়েছে, টেকেরহাট খালিয়া শাখার মাঠকর্মী সোহেল চৌধুরী বেলা ১১টার দিকে এলাকায় লোনের কিস্তির টাকা উঠিয়ে বাইকযোগে অফিসে ফিরছিলেন। পথিমধ্যে সীমান্তবর্তী নয়াকান্দি গ্রামের বেপারিপাড়া এলাকার একটি পাটক্ষেতের মাঝের রাস্তায় গেলে সেখানে আড়ালে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তকারীরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী সোহেলের ওপর হামলা করে। এ সময় তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে এবং সঙ্গে থাকা প্রায় দেড় লাখ টাকা ছিনতাই করে নিয়ে চলে যায়।

এ বিষয়ে রাজৈর থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, ‘এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আমরা ওই দুর্বৃত্তকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড