• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোণায় পূর্বশত্রুতার জের ধরে সংঘর্ষ, নিহত ১

  মদন (নেত্রকোণা) প্রতিনিধি

১১ এপ্রিল ২০১৯, ২০:৩০
মরদেহ
নিহতের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

নেত্রকোণার মদন উপজেলার পূর্বশুত্রুতার জের ধরে দু-পক্ষের সংঘর্ষে বিবেক নামে (৩২) একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ১২ জন। বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকালে উপজেলার আলমশ্রী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত বিবেক আলমশ্রী গ্রামের মৃত জিলধরের ছেলে।

এ সময় ঘটনাস্থল থেকে জাহাঙ্গীর নামে কামরুল গ্রুপের একজনকে আটক করেছে পুলিশ। আহতের মধ্যে মানিক, জমসের ও ইকবালকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অন্যদের মধ্যে আলমগীর, ফুলতারা মদন হাসপাতালে এবং সুজা, রহিম, রহমত আলীকে পাশের উপজেলার তাড়াইল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে কামরুল গ্রুপের সাথে একই গ্রামের বেবুল গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে দুই গ্রুপের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ব্যাপারে মদন থানার ওসি মো. রমিজুল হক জানান, সংঘর্ষে বিবেক নামের একজন নিহত হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছি, প্রতিপক্ষের জাহাঙ্গীর নামের একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে। ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড