• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে মেয়াদোত্তীর্ণ সেতুতে ঝুঁকি নিয়ে যান চলাচল

  ঝিকরগাছা প্রতিনিধি, যশোর

২৪ মার্চ ২০১৯, ২২:২১
যানবাহন
ঝুঁকি নিয়ে চলছে যানবাহন (ছবি- দৈনিক অধিকার)

যশোর-বেনাপোল মহাসড়কের চলাচলে মানুষের ভোগান্তি চরমে উঠেছে। প্রতিনিয়ত ঝিকরগাছা শহরস্থ কপোতাক্ষ নদে সেতুর ওপর বিকল হচ্ছে মালবাহী ও যাত্রীবাহী পরিবহন।

জানা গেছে, ঝিকরগাছা পৌরসদরের কপোতাক্ষ নদের ওপর নির্মিত মেয়াদোত্তীর্ণ সেতুর ওপর দিয়ে প্রতিনিয়ত ঝুঁকি নিয়ে চলছে যানবাহন। ফলে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। হচ্ছে তীব্র যানজট। ঘণ্টারপর ঘণ্টা সড়কসেতুর উপর ঝুঁকি নিয়ে দাড়িয়ে থাকছে মালবাহী ও যাত্রীবাহী বাস ট্রাক।

এদিকে ঢাকা-কোলকাতাসহ অসংখ্য রুটের যাত্রীবাহী বাস বন্দর নগরী বেনাপোল থেকে যাতাযাত করে। দেশের অন্যতম বৃহত্তম স্থলবন্দর বেনাপোল থেকে আমদানি-রপ্তানি পণ্যের কয়েকশ মালামালভর্তি ট্রাক প্রতিদিন চলাচল করে এ সেতুর ওপর দিয়ে।

যশোর থেকে বেনাপোল স্থলবন্দর পর্যন্ত দীর্ঘ প্রায় ৩৮ কিলোমিটার রাস্তা উন্নয়নের কাজ শুরু হলেও মানুষের বিপদ কাটেনি। পুলেরহাট থেকে নাভারন পুরাতন বাজার পর্যন্ত প্রায় ২৫ কিলোমিটার ঠিকাদারী প্রতিষ্ঠান একবারে খুড়ে রাখার কারণে মানুষের মরণফাঁদে পরিণত হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড