• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে স্কুলছাত্র নিহতের প্রতিবাদে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

  নরসিংদী প্রতিনিধি

২৩ মার্চ ২০১৯, ১৪:৫৪
অবরোধ
ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর বেলাবতে গত বৃহস্পতিবার কাভার্ড ভ্যানচাপায় স্কুল ছাত্র রাব্বি মিয়া নিহতের প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা।

শনিবার (২৩ মার্চ) সকাল ১১টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত বেলাব উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বারৈচা বাসস্ট্যান্ডে এ অবরোধে অংশ নেয়।

এ অবরোধের ফলে মহাসড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় শিক্ষার্থীরা মহাসড়কের বারৈচা বাসস্ট্যান্ডে গোলচত্বর ও ফুটওভার ব্রিজ নির্মাণসহ সড়ক দুর্ঘটনা রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানায়।

দেড় ঘন্টা সড়ক অবরোধ থাকার পর খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানা। এ সময় সড়ক দুর্ঘটনারোধে শিক্ষার্থীদের উত্থাপিত দাবি মেনে নেয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২১ মার্চ) স্থানীয় হোসেন নগর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী রাব্বি মিয়া ও তার এক সহপাঠী মহাসড়ক পার হওয়ার সময় একটি কাভার্ড ভ্যান তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাব্বির মৃত্যু হয়, এ সময় আহত হয় তার সহপাঠী।

এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড