• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

  নাটোর প্রতিনিধি

২২ মার্চ ২০১৯, ২০:২৬
গুরুদাসপুর
ছবি : জেলার মানচিত্র

নাটোরে গুরুদাসপুরের চাঁচকৈড়ে ইঞ্জিন চালিত ভটভটির ধাক্কায় অটো ভ্যানে থাকা মরিয়ম আক্তার নামে ৫ বছরের এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও অন্তত ৪ যাত্রী। আহতদের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত মরিয়ম আক্তার গুরুদাসপুরের মশিন্দা চরপাড়া গ্রামের মনিরুল ইসলামের মেয়ে।

শুক্রবার (২২ মার্চ) বিকাল ৪টার দিকে চাঁচকৈড় বামনখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক ময়েজ উদ্দিন ও নিহতের পরিবারের সদস্য জানান, গুরুদাসপুরের মশিন্দা চরপাড়া গ্রামের মনিরুল ইসলামের শিশু কন্যা মরিয়ম আকতার তার চাচাসহ পরিবারের সদস্যদের সঙ্গে চাঁচকৈড় বামনখোলা গ্রামে এক আত্মীয়েরে বাড়িতে বেড়াতে এসেছিল।

বিকেলের দিকে তারা একটি অটো রিক্সা ভ্যানে চাঁচকৈড় বামনখোলা গ্রাম থেকে নিজ বাড়িতে ফিরছিল। পথে বামনখোলা গোপালের মোড় এলাকায় মাল বোঝাই একটি ইঞ্জিন চালিতভটভটি পেছন থেকে ওই অটো ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে অটো ভ্যানের সকল যাত্রী ছিটকে পড়ে সড়কের ওপর।

টনার সঙ্গে সঙ্গে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু মরিয়ম আকতারকে মৃত ঘোষণা করেন। অন্যান্য আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইঞ্জিন চালিত ভুটভুডি জব্দ করলেও চালক পালিয়ে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড