• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় ইয়াবাসহ দুই নারী গ্রেফতার 

  গাইবান্ধা প্রতিনিধি

২২ মার্চ ২০১৯, ০৫:৪২
গাইবান্ধায় ইয়াবা
গাইবান্ধায় ইয়াবাসহ গ্রেফতার দুই নারী। (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধায় ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ দুই নারীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে ডিবির ওসি মজিবুর রহমান সাংবাদিকদের বিশেষ এই অভিযানের বিষয়টি নিশ্চিত করে জানান।

ওসি মজিবুর রহমান বলেন, ‘এ দিন সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের বিশেষ একটি দল গাইবান্ধার পৌরসভার ০২নং ওয়ার্ডের মহুরীপাড়া কাঠ পট্টি এলাকায় অভিযান চালায়। পরে সেখানে সোলাইমান (৪০), পিতা মৃত ইসরাইল সরদারের টিনসেড ঘর থেকে ইয়াবা ব্যবসায়ী লাকি বেগম (৪০) ও ববি আক্তার রুপাকে (২২) মাদকসহ গ্রেফতার করে।’

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ‘এ সময় তাদের কাছ থেকে মোট ৫২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বর্তমানে তাদের পুলিশি হেফাজতে রাখা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১৫ হাজার ছয়শ টাকা।’

এই ঘটনায় গ্রেফতারকৃত লাকি বেগম জামালপুর জেলার মেলান্দহ উপজেলার নলের চর গ্রামের মৃত আঃ রহিমের স্ত্রী। আর ববি আক্তার রুপা নামে আটক অপরজন নওগাঁ জেলার চক এনায়েত গ্রামের মতিউর রহমানের স্ত্রী। তারা দীর্ঘদিন যাবত এলাকায় মাদকের ব্যবসা করছেন বলে দাবি পুলিশের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড