• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপনে বিয়ে করে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষক

  শেরপুর প্রতিনিধি

২০ মার্চ ২০১৯, ১৮:১৬
জিয়াউর রহমান
সহকারী শিক্ষক জিয়াউর রহমান (ছবি : দৈনিক অধিকার)

নিজ কর্মরত বিদ্যালয়ের সদ্য এসএসসি পরীক্ষার্থীকে গোপনে বিয়ে করে উধাও হয়েছেন দুই সন্তানের জনক শিক্ষক জিয়াউর রহমান। এ ঘটনায় শিক্ষার্থীদের আন্দোলনের মুখে ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শেরপুরের নালিতাবাড়ী উপজেলার খলাভাঙ্গা মকবুল হোসেন উচ্চ বিদ্যালয়ে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

জানা যায়, ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক (কম্পিউটার) জিয়াউর রহমান পার্শ্ববর্তী গোরকপুর গ্রামের বাসিন্দা। তিনি ২০০৫ সালে খলাভাঙ্গা মকবুল হোসেন উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। কিছুদিন যাবত দুই সন্তানের জনক ওই শিক্ষক একই বিদ্যালয়ের সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষার্থীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে সোমবার (১৮ মার্চ) গোপনে বিয়ে করে পরদিন মঙ্গলবার থেকে বিদ্যালয়ে অনুপস্থিত ছিলেন শিক্ষক জিয়া।

ইতোমধ্যেই বিষয়টি প্রকাশ হয়ে পড়লে বুধবার (২০ মার্চ) শিক্ষার্থীরা ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে ক্লাস বর্জন করে। পরে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি শিক্ষক ও স্থানীয় অভিভাবকদের নিয়ে জরুরি সভায় শিক্ষক জিয়াউর রহমানকে সাময়িক বরখাস্ত করেন। বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

নালিতাবাড়ী উপজেলার খলাভাঙ্গা মকবুল হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আকবর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি শুনেছি। ছাত্ররা ক্লাস বর্জন করায় শিক্ষক জিয়াউরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড