• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পারিবারিক বিরোধ : ভাতিজাকে গলা কেটে হত্যা করলেন চাচা

  অধিকার ডেস্ক    ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১০:২৮

মৃত্যু
ছবি : প্রতীকী

পারিবারিক বিরোধের জের ধরে জামালপুরের সরিষাবাড়ীতে আট বছরের এক শিশুকে গলা কেটে করে হত্যা করেছে চাচা। এ ঘটনায় আহত হয়েছে ভাতিজি মীম।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধা সাড়ে ৭টার দিকে উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সিয়াম (৮) উপজেলার চাপারকোনা গ্রামের মনছুর আলীর ছেলে ও চাপারকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র। আহত মীম (৭) সিয়ামের ছোট বোন।

জানা যায়, ওই গ্রামের মনছুর আলীর সঙ্গে তার চাচাতো ভাই সোহেল কামারের দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। এই ঘটনার জেরে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিয়াম তার চাচা আনোয়ার হোসেনের স্ত্রী রুপার কাছে প্রাইভেট পড়তে তাদের ঘরে যায়। এ সময় পরিকল্পিতভাবে সিয়ামকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেন চাচা সোহেল কামার।

পুলিশ ও নিহতের পরিবার জানান, সিয়ামের হত্যার দৃশ্য দেখে ছোট বোন মীম চিৎকার করলে তাকেও ওই ছুরি দিয়েই হত্যার উদ্দেশ্যে আঘাত করেন তিনি। পরে বুকের ডান পাশে ছুরিকাঘাতে আহত হলে মীমকে মুমূর্ষু অবস্থায় সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় হতাহতদের বাবা-মা কেউ বাড়িতে ছিল না বলে জানা গেছে।

এদিকে সন্তানের এমন অবস্থা দেখে বাকরুদ্ধ হয়ে সরিষাবাড়ী হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বাবা-মা। এই মর্মান্তিক ঘটনার খবর পেয়ে সরিষাবাড়ী থানার এসআই রফিকুল ইসলাম নিহত সিয়ামের মরদেহ উদ্ধার করে হাসপাতাল থেকে থানায় নিয়ে যান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সরিষাবাড়ী থানা পুলিশের ওসি (তদন্ত) জোয়াহেরুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড