• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়ের স্বামীর মৃত্যুর সংবাদ শুনে প্রাণ গেল শাশুড়ির

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০২
হাসপাতাল
ঠাকুরগাও সদর হাসপাতাল

প্রায় ৬ বছর দেশের বাইরে থাকার পর মেয়ের স্বামী হাবিবুর রহমান বাবুল দেশে ফিরে এসেছে ২ মাস আগে। এরই মধ্যে টাইফয়েড রোগে আক্রান্ত হলো সে। হঠাৎ মাথায় রক্তক্ষরণের কারণে চিকিৎসার জন্য ভর্তি করা হয় রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মেয়ের স্বামী হাবিবুর রহমান বাবুল। তার মৃত্যুর সংবাদ শুনে শ্বাশুড়ি হোসনে আরা বেগম (৪৫) নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সকালে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের ভান্ডারদহ মরিচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হোসনে আরা বেগম ওই গ্রামের মৃত আবু তাহেরের স্ত্রী।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নুপুর জানান, ঠাকুরগাঁও সদর উপজেলার কুজিশহর গ্রামের কহিম উদ্দীনের ছেলে হাবিবুর রহমান বাবুল (৩৫) দেশের ফেরার পর এক মাস ধরে টাইফয়েড রোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে শয্যাশায়ী ছিল। হঠাৎ মাথায় রক্তক্ষরণ হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। তিনি দীর্ঘ ৬ বছর দুবাই দেশে ছিলেন।

পরিবার কাছ থেকে জানা গেছে, ২ সপ্তাহ আগ গত ৯ ফেব্রুয়ারি হাবিবুর রহমানের শ্বশুর আবু তাহের (৫৫) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড