• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে নির্বাচনি প্রচারণায় হামলা, আহত ৬

  ঝিনাইদহ প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩২
আহত
হামলায় আহতরা (ছবি- দৈনিক অধিকার)

ঝিনাইদহের কালীগঞ্জে পৌর নির্বাচন উপলক্ষে প্রচারণায় হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত ৬জন আহত হয়েছেন।

রবিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার চাচড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান বিজুর মা রাশেদা বেগম, স্ত্রী শাহিনুর রহমান, ভাই মোস্তাক আহমেদ, চিনিকল এলাকার রবিউল ইসলাম, একই এলাকার রাহেলা বেগম। তাদের মধ্যে মোস্তাক আহমেদ ও রবিউল ইসলামকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, কালীগঞ্জ পৌরসভার নির্বাচন উপলক্ষে মোবাইল প্রতীকের প্রার্থী সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান বিজুর স্ত্রী, মাসহ নারী সমর্থকরা প্রচারণা চালাচ্ছিলেন। এসময় পৌর এলাকার চাচড়া গ্রামে পৌছালে নৌকা প্রতিকের মেয়র প্রার্থী আশরাফুল আলম আশরাফের সমর্থকরা তাদের ওপর হামলা চালায় বলে অভিযোগ করা হয়।

কালীগঞ্জ থানার ওসি ইউনুস আলী জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। তাদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের কারণে এমনটি হতে পারে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের চিকিৎসক ডা: শম্পা মোদক জানান, আহতদের মধ্যে দুই জনকে ভর্তি রাখা হয়েছে এবং তিন জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে একাধীক আঘাতের চিহ্ন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড