• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় ২৪ ঘণ্টায় আটক ১০৪

  খুলনা প্রতিনিধি

১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০৪
আটক
ছবি : সংগৃহীত

খুলনা জেলা ও মেট্রোপলিটন পুলিশের বিশেষ অভিযানে ২৪ ঘণ্টায় মাদক কারবারিসহ ১০৪ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) থেকে শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় খুলনা জেলার নয় থানা ও মহানগরীর (কেএমপি) ৮ থানা এলাকা থেকে বিশেষ অভিযানে মাদক কারবারিদের আটক করা হয়।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিচুর রহমান দৈনিক অধিকারকে বলেন, খুলনা জেলা পুলিশের নিয়মিত অভিযানে শুক্রবার থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় মোট আট জন মাদক কারবারিসহ মোট ৬০ জন আসামিকে আটক পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। জেলার বিভিন্ন থানা এলাকা থেকে এসব মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃতদের কাছ ৬১ গ্রাম গাঁজা, পাঁচ পিস ইয়াবা, উদ্ধার করা হয় এবং মোট আটটি মাদক মামলা রুজু করা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ কমিশনার, শেখ মনিরুজ্জামান মিঠু দৈনিক অধিকারকে বলেন, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের অভিযানে মহানগরীর বিভিন্ন থানা এলাকা থেকে ১১ জন মাদক কারবারিসহ মোট ৩৪ জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৩০ পিস ইয়াবা, ৮০ গ্রাম গাঁজা, ১২২ লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড