• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সওজের জায়গা দখল করে স্থাপনা নির্মাণ!

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০৬
সওজ
সওজের জায়গায় ভবন নির্মাণ (ছবি- দৈনিক অধিকার)

এলেঙ্গা-হাটিকুমরুল ফোরলেন মহাসড়কের নির্ধারিত জায়গা দখল করে পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে অবসরপ্রাপ্ত এক সেনাসদস্যের বিরুদ্ধে।

সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের ধোপাকান্দি এলাকায় মহাসড়কের পাশে সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে এ ভবন নির্মাণের কাজ করছেন আফছার আলী নামে সাবেক ওই সেনা সদস্য।

জানা যায়, তার বাড়ির সামনের অংশে সওজের খাল। এর পরেই মহাসড়ক। সম্প্রতি এলেঙ্গা-হাটিকুমরুল ফোরলেন সড়কের রাস্তার মাপ হওয়ার পর সড়ক ও জনপথ বিভাগ সীমানা নির্ধারণ করে। সওজের নির্ধারিত সীমানা পেচিয়ে খালের ওপর প্রায় ১৮ ফুট বাই ১২ ফুট জায়গা দখল করে পাকা স্থাপনা নির্মাণ করছেন আফছার আলী।

এ বিষয়ে অভিযুক্ত আফছার আলীর বলেন, লিজ নেয়া জায়গায় ভবন নির্মাণ করছি। এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগ কোনো নোটিস দেয় নাই। নোটিস দেয়ার আগ পর্যন্ত আমি ভবন নির্মাণ করতে পারব।

এসব বিষয়ে এলেঙ্গা-হাটিকুমরুল ফোরলেন প্রকল্পের প্রকল্প ম্যানেজার ইঞ্জিনিয়ার মো. বাপ্পী জানান, এখন যেভাবেই ভবন স্থাপন করুক না কেন রাস্তার কাজ শুরু হলে সীমানার মধ্যে যে কোনো স্থাপনাই বুলডোজার দিয়ে উচ্ছেদ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড