• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোণায় হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

  নেত্রকোণা প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০১৯, ২১:৩২
আদালত
জেলা ও দায়রা জজ আদালত (ছবি- দৈনিক অধিকার)

নেত্রকোণায় হত্যা মামলার রায়ে হিরু কবীর নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে পঞ্চাশ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে আরও দুই বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। তবে অভিযোগ প্রমাণিত না হওয়ায় বেকসুর খালাস পেয়েছেন মামলার অন্য দুই আসামি।

বুধবার (৩০ জানুয়ারি) বুধবার বিকালে নেত্রকোণার অতিরিক্ত দায়রা জজ আফিয়া বেগম এ রায় দেন।

জানা যায়, ২০১১ সালের ১২ ফেব্রুয়ারি জেলার কেন্দুয়া উপজেলার রামনগর গ্রামের আবুল মিয়ার ছেলে এমদাদুল ওরফে এনামুলকে (১৯) হত্যা করে হিরু কবীর। তারা প্রেমিকা জেসমিনের স্বাবেক প্রেমিক ছিলেন এনামুল। পরে লাশ স্থানীয় তালে নেওয়াজের ধান ক্ষেতে ফেলে রাখে। এ ঘটনায় নিহতের পিতা আবুল মিয়া বাদী হয়ে হিরু কবীর ও জেসমিন আক্তারসহ তিনজনকে আসামি করে ওই বছরের ১৪ ফেব্রুয়ারি কেন্দুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে একই বছরের ৩১ মার্চ আদালতে অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করে।

মামলাটির রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট কমলেশ কুমার চৌধুরী এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট পুরবী কুন্ডসহ ৩ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড