• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, আটক ১

  সারাদেশ ডেস্ক

০৩ জুন ২০১৮, ০৮:২৭

শনিবার বিকেলে রংপুরে একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনার পর পরই ক্লিনিকটির মালিক, ডাক্তার ও কর্মচারীরা পালিয়ে গেছেন বলে জানা গেছে।

নগরীর ধাপ এলাকার সেন্টাল ক্লিনিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

রংপুর কোতয়ালী থানার পুলিশ ও শিশুটির স্বজনেরা জানান, ৬ বছরের পুত্র সিয়াম গলায় সমস্যার কারণে নগরীর বেসরকারী হাসপাতাল সেন্টাল ক্লিনিকে চিকিৎসা নিতে আসে। সেখানকার চিকিৎসহ ও নাক,কান গলা বিশেজ্ঞ আব্দুল হাইকে দেখান। আব্দুল হাই মা ও ছেলের অপারেশন বাবদ ২০ হাজার টাকা ফি ধার্য করেন। ওই দিন টাকা জোগাড় করতে না পেরে তারা বাড়িতে চলে যায়। শনিবার দুপুরের শিশুটির মা লাকী বেগম সিয়ামকে নিয়ে সেন্টাল ক্লিনিকে অপারেশনের জন্য আসে। বিকেলে সিয়ামের অপারেশন করা হলে সে অপারেশন থিয়েটারেই মারা যায়।

এ ঘটনায় উত্তেজিত হয়ে রোগীর স্বজন ও স্থানীয় লোকজন ক্লিনিক ভাঙচুর করে। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে। এসময় ক্লিনিকে ওষুধ সরবরাহকারী মনিরুজ্জামান নামে এক ব্যক্তিকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

কোতয়ালী থানার ওসি বাবুল মিয়া জানান, মৃত শিশুর লাশ ময়না তদন্তের জন্য রমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সিয়ামের বাবা মা মামলা করলে বিষয়টি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড