• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাঁচপুর সেতুর রেলিং ভেঙে দীর্ঘ যানজট

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০১৯, ২১:১০
সাইনবোর্ড
সাইনবোর্ড থেকে মেঘনা সেতু পর্যন্ত ৩০ কিলোমিটার যানজট (ছবি- দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর সেতুর ওপর একটি পাথরবাহী ট্রাকের আঘাতে রেলিং ভেঙে যাওয়ায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) ভোরে রেলিং ভেঙ্গে ট্রাক দুই সেতুর মাঝে আটকে যাওয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাইনবোর্ড থেকে মেঘনা সেতু পর্যন্ত ৩০ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়।

জানা যায়, ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত মহাসড়কের মেঘনা সেতু ও কাচঁপুর সেতু এলাকা জুড়ে থেমে থাকে যানবাহনের সারি যানবাহনের চাকা চলছে ধীর গতিতে।

ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী এনা পরিবহনের যাত্রী শাহরিয়ার হোসেন জানান, তিনি সকাল ৭টায় সায়েদাবাদ থেকে গাড়িতে উঠেছেন। দুপুর ১টায় মেঘনা ঘাট পৌছান।

হাইওয়ে থানার ওসি কায়ুম আলী সরদার জানান, বৃহস্পতিবার ভোরে কাচঁপুর সেতুতে ঢাকা গামী লেনে একটি পাথরবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুই সেতুর রেলিং ভেঙ্গে ট্রাক আটকে যাওয়ায় যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে রেকার নিয়ে বিকল হওয়া পাথরবাহী গাড়ীটি সরানোর পর যান চলাচল শুরু হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড